নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
রবিবার, ১৬ অগাস্ট ২০২০, ০১:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

অভিযোগ করে ক্রেতা পেলেন নতুন টেলিভিশন

ফাহাদ আহমদ (নিজস্ব প্রতিবেদক) / ৭৬ বার
সময়: বুধবার, ২৯ জুলাই, ২০২০

বিজ্ঞাপন ২০

মৌলভীবাজারে মোহাম্মদ আলী নামের একজন ক্রেতা কুসুমবাগ পয়েন্টে অবস্থিত জে এন্ড জে কম্পিউটার এন্ড ইলেকট্রনিক্স নামক প্রতিষ্ঠান থেকে ৪ হাজার ৫শত টাকা মূল্যের একটি টেলিভিশন ক্রয় করেন। কেনার ১ মাস পরই টেলিভিশনটি নষ্ট হয়ে যায়। নষ্ট টেলিভিশনটি নিয়ে মোহাম্মদ আলী বিক্রয়কারী প্রতিষ্ঠানে যান এবং সেইটি পরিবর্তন করে দেওয়ার জন্য বলেন।

জে এন্ড জে কম্পিউটার এন্ড ইলেকট্রনিক্স কর্তৃপক্ষের কথা অনুযায়ী নষ্ট টেলিভিশনটি তাদের প্রতিষ্টানে দিয়ে আসার ১ মাস অতিবাহিত হওয়ার পরও নুতন টেলিভিশন পাননি বা আগের টেলিভিশনটি ঠিক করে দেয়নি এমনই অভিযোগ এনে মোহাম্মদ আলী জে এন্ড জে কম্পিউটার এন্ড ইলেকট্রনিক্স এর বিরুদ্ধে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, জেলা কার্যালয়ে বুধবার (২৯ জুলাই) দুই পক্ষের উপস্থিতিতে তথ্য প্রমাণ সাপেক্ষে জে এন্ড কম্পিউটার এন্ড ইলেকট্রনিক্সকে দোষি সাবস্ত্য করে ৪ হাজার টাকা জরিমানার আদেশ দেওয়া হয় এবং অভিযোগকারী মোহাম্মদ আলীকে নতুন একটি টিভি দিতে নির্দেশনা দেওয়া হয়। প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ জরিমানার ৪ হাজার টাকা পরিশোধ করেন এবং তাৎক্ষণিক ক্রেতাকে নতুন টেলিভিশন সরবরাহ করেন। নিয়ম অনুযায়ী অভিযোগকারী জরিমানার ২৫ শতাংশ ১এক হাজার টাকাও পেয়েছেন।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২