নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:২১ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

আসছে সোমার নতুন গান- ভালোবাসার দাবী

বুলেটিন রিভিউ / ৪৯ বার
সময়: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

বিজ্ঞাপন ২০

লাগাইলে লাগাও কিনারা ও আমি যদি যাই মরিয়া খ্যাত গীতিকার কুতুব আফতাব এর কথা সুরে এবং খ্যাতনামা মিউজিক কম্পোজার আকাশ মাহমুদ এর সংগীতে বিরহী বাউল ইউটিউব চ্যানেলে শীগ্রই আসছে (ভালোবাসার দাবী) শিরোনামে চমৎকার বিচ্ছেদ গানটি জনপ্রিয়তা পাবে বলে খুব আশাবাদী শিল্পী, গীতিকার এবং কম্পোজার।

চমৎকার ভিডিও এডিট করছেন আশিক মাহমুদ।
কিশোরগঞ্জের মেয়ে সংগীতা সোমা বর্তমানে বসবাস করেন হবিগঞ্জের নবীগঞ্জে। বৃহত্তর সিলেটের বাউলিয়ানা গানের জগতে সংগীতা সোমা স্থান করে নিয়েছেন নিজের প্রতিভার গুণে।

এবার সারাদেশের গান প্রিয় মানুষের হৃদয় জয় করবেন বলে বিশ্বাস। খ্যাতনামা কম্পোজারের সাথে মিউজিক ট্র্যাকে প্রথম গান গাওয়ার অভিজ্ঞতা জানতে চাইলে সংগীতা সোমা বলেন, ব্যাপারটা আমার কাছে যতটা আনন্দের ছিল, ততটাই ভয়ের ছিল। কিন্তু আমি শ্রদেয় আকাশ মাহমুদ ভাইয়ের সহযোগিতায় সুন্দর ভাবে গানটি করতে পেরেছি। বাকি দর্শকশ্রোতাদের উপর নির্ভর করছে। তাদের ভালো লাগলে আমার প্রচেষ্টা স্বার্থক হবে।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার