নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৬:০৩ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

ঈদের দিনে চামড়া তদারকিতে ভোক্তা অধিকার অধিদপ্তর

ফাহাদ আহমদ (নিজস্ব প্রতিবেদক) / ১৩০ বার
সময়: শনিবার, ১ আগস্ট, ২০২০

বিজ্ঞাপন ২০

“জাতীয় সম্পদ চামড়া, রক্ষা করবো আমরা” এই স্লোগান সামনে রেখে  জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয় কর্তৃক ঈদুল আজহার কোরবানীর প্রাণীর চামড়া সঠিকভাবে লবণ দিয়ে সংরক্ষণ এবং ক্রয় বিক্রয়ে তদারকি করেছে।

শনিবার (১ আগস্ট) পবিত্র ঈদের দিনে ভোক্তা অধিদপ্তরের জেলা কার্যালয় কর্তৃক সদর উপজেলার বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা এবং মসজিদে গিয়ে সরকার কর্তৃক নির্ধারিত দামে চামড়া গুলো ক্রয় বিক্রয় বিষয়ে তদারকি করা হয়েছে।

এসময় চামড়ার সরকার কর্তৃক নির্ধারিত দাম না পেলে অথবা কম দামে চামড়া বিক্রি করতে বাধ্য করলে, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মাঠ পর্যায়ে কাজ করছে উল্লেখ করে মাদ্রাসা এবং এতিমখানার কর্তৃপক্ষকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরকে জানানোর জন্য অনুরোধ করা হয়।

কোরবানী প্রাণীর চামড়া অর্থ গরিব এবং এতিমরা পেয়ে থাকে উল্লেখ করে ক্রেতা সাধারণদের সরকারি নির্ধারিত দামে চামড়া ক্রয় করার জন্য অনুরোধ জানানো হয়। এছাড়াও সঠিক ভাবে চামড়া সংরক্ষণ করতে  অধিদপ্তর কর্তৃক প্রেরিত লিফলেট ক্রেতা বিক্রেতাদের মাঝে বিতরণ করা হয়েছে বলে প্রেস-বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার