নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

এই প্রথমবারের মতো নাটক নির্মাণে ছন্দা

বুলেটিন রিভিউ ২৪ ডেস্ক: / ১০৫ বার
সময়: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

বিজ্ঞাপন ২০

প্রথমবারের মতো কোনো নাটক নির্মাণ করছেন টিভি নাটক ও চলচ্চিত্রের অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা। ‘জোছনা’ শিরোনামে একটি টেলিভিশন কাহিনীচিত্র নির্মাণ করছেন তিনি।

শোয়েব চৌধুরীর গল্পে নাটকের চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফেরারী ফরহাদ।নাটকটি প্রযোজনায় আছে ক্রাউন এন্টারটেইনমেন্ট,পরিচালনার পাশাপাশি এতে নাম ভূমিকায় অভিনয়ও করবেন ছন্দা।

নাটক নির্মাণে গোলাম ফরিদা ছন্দা বলেন, “অনেক বছর ধরেই তো অভিনয় করছি, কিন্তু কখনো পরিচালনায় আসার কথা ভাবিনি। জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানবে শ্রদ্ধা নিবেদন করে নাটক নির্মাণের প্রস্তাব দিলে ভীষণভাবে বিষয়টি আমার মনে নাড়া দেয়। কাজটি করতে পারা সত্যিই অনেক ভাগ্যের ব্যাপার।”

ছন্দা ছাড়াও ক্রাউন এন্টারটেইনমেন্টের প্রযোজনায় এ সময়ের ১২ জন নির্মাতা শোক দিবসের নাটকগুলো নির্মাণ করবেন। এর মধ্যে আছে-গোলাম সোহরাব দোদুল, ফরিদুল হাসান, শামীম জামান, দেবাশীষ বিশ্বাস, আদিবাসী মিজান, তাজু কামরুল, মোস্তাফিজুর রহমান মানিক, সুজিদ বিশ্বাস, বন্ধন বিশ্বাস, আবু হায়াৎ মাহমুদ ও সুমন ধর।

বুলেটিন রিভিউ/সোহাগ

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২