নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:১৬ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

একাধিক মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে শেরপুর ফাঁড়ি পুলিশ

ফাহাদ আহমদ: / ১৮২ বার
সময়: বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
ছবি: গ্রেফতারকৃত আসামী আফির আলী (৩৮)।

বিজ্ঞাপন ২০

একাধিক মামলার ওয়ারেন্টসহ সাজাভূক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর পুলিশ ফাঁড়ি পুলিশ। বৃহস্পতিবার (২৭ আগস্ট) ঐ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামী সদর উপজেলার হামরকোনা গ্রামের জহুর আলীর ছেলে আফির আলী (৩৮)। তার বিরুদ্ধে ৫ টি ওয়ারেন্ট, ২টি সাজা ও ৩ টি নরমাল ওয়ারেন্টভুক্ত মামলা রয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিলেট এসএমপি এলাকার কোতওয়ালী থানার ঘাসিটুলা থেকে ফাঁড়ির ইনচার্জ এসআই সাব্বির আহসানের নেতৃত্বে এএসআই মোশাহিদ কামালসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাব্বির আহসান বলেন, গ্রেফতারকৃত আসামী আফির আলীর বিরুদ্ধে একাধিক মামলা ও ওয়ারেন্টসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। সে দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল। তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

তিনি আরোও বলেন, এই অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করা শেরপুর পুলিশ ফাঁড়ি পুলিশের অনেক বড় সফলতা বলে আমি মনে করছি।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার