নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:১৩ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী পালন

মৌলভীবাজার প্রতিনিধিঃ / ১০১ বার
সময়: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

বিজ্ঞাপন ২০

বাংলাদেশের সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে মৌলভীবাজারের গোরারাই এলাকায় আলোচনা সভা ও দোয়া-মাফিলের আয়োজন করা হয়।

জেলা বিএনপির সদস্য আবু মিয়ার সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি আমিরুল ইসলাম সাহেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা বিএনপির সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মরহুম এম সাইফুর রহমান ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক। আর এই দেশপ্রেমিক শুধু মৌলভীবাজার নয় পুরো বাংলাদেশের গর্ব৷ তিনি আমৃত্যু মানুষের কল্যাণে কাজ করে গেছেন। মানুষের কল্যাণে কাজ করাই ছিল তার জীবনের ব্রত। বৃহত্তর সিলেটে তিনি যে দৃষ্টান্তকারী উন্নয়ন করে গেছেন এটিই তার বড় প্রমাণ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক গাজী মারুফ, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, নবীগঞ্জ থানা বিএনপির যুগ্ম- আহ্ববায়ক আব্দুল বারিক রনি, নবীগঞ্জ পৌর যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া, থানা বিএনপিনেতা আব্দুল আলী,যুবদলনেতা শাহ গোলজার আহমেদ, জেলা ছাত্রদলনেতা রিপন মিয়া, সুমন মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলনেতা কয়েছ মিয়াসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গোরারাই জামে মসজিদের ইমাম মাও. দুরুদ আহমদের মোনাজাতের মধ্যদিয়ে মিলাদ মাহফিলের আয়োজন সম্পন্ন করা হয়।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার