নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

এসএসসি ২০১৩ ব্যাচ এর পক্ষ থেকে সামিমাকে আর্থিক অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ / ১৪২ বার
সময়: রবিবার, ১২ জুলাই, ২০২০

বিজ্ঞাপন ২০

মৌলভীবাজার সদর উপজেলাধীন ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সামিমা আক্তারকে ক্যান্সার রোগে আক্রান্ত হওয়াতে ঐ বিদ্যালয়ের ২০১৩ সালের এসএসসি ব্যাচ এর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। রবিবার (১২ জুলাই) বিদ্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সামিমার উপস্থিতে তার হাতে অনুদান প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান, সহকারী শিক্ষক সুব্রত বিশ্বাস বিদান, জালাল উদ্দিন,আবুল হুসেন এবং এসএসসি ২০১৩ ব্যাচের ছাত্র তরুণ সাংবাদি রিপন আহমেদ, মোঃ রনি আহমেদ, দিপংকর দাশ, শাহ্ হাবিব ছাব্বি প্রমূখ।

২০১৩ ব্যাচের শিক্ষার্থীরা বলেন, বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী সামিমা ক্যান্সার রোগে আক্রান্ত হওয়ার খবর আমার জানতে পারি। খবর শুনে আমরা ব্যাচের শিক্ষার্থীরা একত্রিত হয়ে তাকে আর্থিক সহায়তা করতে এগিয়ে আসি। যাতে সে তার চিকিৎসা কাজে অনুদানের টাকা ব্যায় করতে পারে।

আমরা আশা করবো বিদ্যালয়ের অন্যান্য প্রাক্তন শিক্ষার্থীরা সামিমার অসহায়ত্বের কথা বিবেচনা করে চিকিৎসার জন্য আর্থিকভাবে এগিয়ে আসেন। পাশাপাশি সমাজের বিত্তবানদের প্রতি অনুরোদ আপনারা যে, যেভাবে পারেন একটা অসহায় ছাত্রীর জীবন বাচাঁতে চিকিৎসার জন্যে আর্থিকভাবে সহায়তা প্রদান করার।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২