নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০১:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

গোপালগঞ্জে করোনায় প্রাণ হারালেন ১২ জন উপসর্গে ১৫ জন, সুস্থ হলেন-৩৭৯ জন

মোঃ ফয়সাল আহমেদ রাজ,গোপালগঞ্জ: / ৩০ বার
সময়: শুক্রবার, ৩ জুলাই, ২০২০

বিজ্ঞাপন ২০

গোপালগঞ্জে একদিনে করোনায় ও উপসর্গ নিয়ে পাট ব্যাবসায়ী লুৎফর খান ও বিকাশ কর্মী দিপঙ্করসহ তিন জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ও ভোরে এই তিন জনের মৃত্যু হয়। 

জেলায় এখন পর্যন্ত করোনায় সাবেক সেনা সদস্য আক্রাম শরীফসহ মোট ১২ জনের মৃত্যু হয়েছে আর উপসর্গ নিয়ে মারা গেছে আরো ১৫ জন। উপসর্গ নিয়ে মারা যাওয়া ১৫ জনের মধ্যে নমুনা পরিক্ষা শেষে ৫ জনের করোনা পজিটিভ আসে। বাকি সবাই নেগেটিভ। 


ডাঃ এস এম সাকিবুর রহমান মেডিকেল অফিসার (সিভিল সার্জন অফিস) জানান-গত মাসের ২৮ তারিখে গোপালগঞ্জ শহরের মৌলভীপাড়ার বাসিন্দা পাট ব্যাবসায়ী লুৎফর রহমান খানের করোনা পজিটিভ আসে এরপর থেকে তিনি তার নিজ বাড়ী আইসোলেশনে ছিলেন, বৃহস্পতিবার রাত সাড়ে তিনটায় তিনি মারাযান।

এছাড়া সদর উপজেলার মানিকদাহ গ্রামের বিকাশ কর্মী দিঙ্কর সকাল সাড়ে সাতটায়  ও দিঘলিয়া গ্রামের বৃদ্ধ মোতালেব গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।এছাড়া জেলায় এখন পর্যন্ত আইশোলেসনে ৩২১ জন আর সুস্থ হযে বাড়ী ফিরেছেন ৩৭৯ জন।জেলায় একন পর্যন্ত নমুনা পরিক্ষা করা হয়েছে ৫৪০৬ জনের এর মধ্যে ৭১১ জন করোনা সংক্রমিত।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২