নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৭:২৫ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

চারদিন বন্ধ শেষে খুলছে সিলেট-ঢাকা মহাসড়ক

নিজস্ব প্রতিবেদক / ১৩৯ বার
সময়: সোমবার, ৬ জুলাই, ২০২০

বিজ্ঞাপন ২০

অবশেষ চারদিন সম্পূর্ণভাবে বন্ধ থাকা মেরামত কার্যক্রম শেষে আজ মঙ্গলবার (৭ জুলাই) খুলেছে সিলেট-ঢাকা মহাসড়কের সিলেট বিভাগের তিনটি জেলার মিলনস্থলবর্তী শেরপুর সেতু ও ওসমানীনগর উপজেলার কাগজপুর সেতু।

এব্যাপারে সিলেট সড়ক ও জনপদ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল-কবির এর সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি জানান, মঙ্গলবার সকাল থেকে যান চলাচল করবে।

উল্লেখ্য, গত শুক্রবার (৩ জুলাই) ভোর ৬টা থেকে মঙ্গলবার (৭ জুলাই) ভোর ৬টা পর্যন্ত বন্ধ থাকা সিলেট-ঢাকা মহাসড়কের ১৯২ তম কিলোমিটারের শেরপুর সেতু ও ১৯৭তম কিলোমিটারের কাগজপুর সেতুর ক্ষতিগ্রস্ত ডেকস্ল্যাবে মেরামত সড়ক ও জনপদ বিভাগ কর্তৃক কাজ চলাকালীন সেতুর উপর দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ ঘোষণা করা হয়।

এতে সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুর ও কাগজপুর সেতু মেরামতের কাজের জন্য বিকল্প সড়ক হিসেবে শেরপুর-মৌলভীবাজার-রাজনগর-ফেঞ্চুগঞ্জ-সিলেট সড়ক ব্যবহারের অনুরোধ জানায় সিলেট সড়ক ও জনপদ বিভাগ।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২