নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৩৪ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

মৌলভীবাজার প্রতিনিধি / ১২১ বার
সময়: রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

বিজ্ঞাপন ২০

মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ও মনুমুখ ইউপির সমন্বয়ে গঠিত সোনার বাংলা আদর্শ ক্লাবের উদ্যোগে এসএসসি ২০২০ সালের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় লামুয়া বাজারের কয়েছ শপিং কমপ্লেক্সে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ক্লাবের সভাপতি কয়েছ মিয়ার সভাপতিত্বে ও সহ-সাধারন সম্পাদক সাম্মু চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আপনার সন্তান কোথায় যায়, কি করে সন্তানের অভিভাবক হিসেবে তাদের খোঁজ খবর রাখা আমাদের গুরুত্বপূর্ণ দায়িত্ব। তারা যেন মাদকের সাথে জড়িত না হয়, মাদকের বিরুদ্ধে সরকার জিরো ট্রলারেন্স ঘোষণা করেছেন বিষয়টি উপস্থিত সবাইকে অবগত করেছেন।

তিনি আরও বলেন- অভিভাবক হিসাবে শিক্ষার্থীর প্রতি ভালো কাজে অনুপ্রেরণা দেওয়া, সঠিক ভাবে পড়াশোনা করছে কিনা তার খোঁজ রাখার আহ্বান। শেষে কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন ও আগামী দিনে তাদের এ সাফল্য ধরে রাখার আহ্বান জানিয়েছেন। এবং সোনার বাংলা আদর্শ ক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মনুমুখ ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মসুদ, শেরপুর পুলিশ ফাঁড়ির এএসআই মোশাহিদ কামাল, লামুয়াবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মুসা মিয়া ও কৃতি- শিক্ষার্থীদের অভিভাবকসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার