নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:৫৯ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ফ্রি হোমিওপ্যাথিক চিকিৎসা ও ঔষধ বিতরণী সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: / ২৭২ বার
সময়: শুক্রবার, ৩ জুলাই, ২০২০

বিজ্ঞাপন ২০

মৌলভীবাজার সদর উপজেলার ১নং খলিলপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ফ্রি হোমিওপ্যাথিক চিকিৎসা ও ঔষধ বিতরণী সম্পন্ন। নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে জালালাবাদ হোমিও প্যাথিক মেডিকেল এসোসিয়েশন সহযোগিতায় ফ্রি হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ এবং ম্যালেরিয়া টেস্ট করা হয়।

শুক্রবার (০৩ জুলাই) উপজেলার ০১ নং খলিলপুর ইউপির গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ে হাফেজ জুবায়ের আহমেদের সভাপতিত্বে ও জিহাদ আহমেদের পরিচালনায় ০৭ জন বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা প্রায় দুইশতাধিক রোগীকে প্রায় সব ধরনের চিকিৎসা সেবা প্রদান কার হয় ।

এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আবু মিয়া চৌধুরী,গোরারাই ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট সাইফুর রহমান,জালালাবাদ হোমিও প্যাথিক মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ডাঃ আবুল হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ডাঃ এম কে খান , ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি খালিছুর রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুল আলী,ক্লাবের সাধারণ সম্পাদক রিপন আহমেদ ,সহ সভাপতি মাহদী হাসান লিটন, আব্দুল আলীম অপু,জুবায়েল আহমেদ,জুবেল চৌধুরী, তারেক আহমেদ,খাইরুল ইসলাম, আজিজুর রহমান সহ প্রমুখ।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার