নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৭ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

নবীগঞ্জে অশ্রুসিক্ত ভালোবাসায় ব্যবসায়ীকে শেষ বিদায়

মো: ফাহাদ আহমদ (নিজস্ব প্রতিবেদক) / ২৩৫ বার
সময়: রবিবার, ২ আগস্ট, ২০২০

বিজ্ঞাপন ২০

হবিগঞ্জ জেলাধীন নবীগঞ্জ উপজেলার দেবপাড়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী নিশাত নিঝুম ফুড, নিহা ফ্যাশন,মের্সাস ইকবাল টেডার্স এর স্বত্তাধিকারী মো.ইকবাল মিয়া রবিবার (২ আগস্ট) ৬:৩০ মিনিটের সময় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না

জানা যায়, অনেকদিন যাবত হৃদরোগসহ নানান জটিল ও কঠিন রোগজনিত সমস্যায় তিনি ভুগছিলেন।পরে চিকিৎসাধীন অবস্থায় সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ৪১ বছর।

দুপুর ২:৩০ মিনিটে তার ব্যবসা প্রতিষ্ঠান নিশাত নিঝুমের সামনে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাযার নামাজের মধ্যদিয়ে তাকে শেষ বিদায় জানাতে হাজারও ধর্মপ্রাণ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি পরিষদের সদস্য, দেবপাড়া বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সমাগম হয়।

জানাযার নামাজের পূর্বে ব্যবসায়ী ইকবালের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, ইমদাদুর রহমান মুকুল, নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক শাহ আবুল খয়ের,নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আশরাফ আলী, নবীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,নবীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান চৌধুরী শেফু, দেবপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল মোহিত চৌধুরী প্রমখ।

শেষে মাওলানা মাহবুবুল আলমের মাধ্যমে জানাযার নামাজ সম্পন্ন করে অশ্রুসিক্ত ভালোবাসায় ব্যবসায়ী ইকবালকে শেষ বিদায় জানানো হয়।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার