নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
রবিবার, ১৬ অগাস্ট ২০২০, ০২:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

নবীগঞ্জে প্রথমবারের মতো পুলিশ সদস্য করোনা আক্রান্ত

প্রতিবেদকের নাম: / ৪৫ বার
সময়: মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

বিজ্ঞাপন ২০

হবিগঞ্জের নবীগঞ্জে এই প্রথম মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন গোপলা বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলম।

এ ব্যাপারে নবীগঞ্জ স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাযায়, নমুনা পরীক্ষার প্রতিবেদনে এই পুলিশ সদস্যের করোনা পজিটিভ এসেছে। গত রবিবার দুপুরে মোবাইল ম্যাসেজের মাধ্যমে করোনাভাইরাসের নমুনা পরীক্ষার প্রতিবেদন ওসিকে জানানো হয়েছে হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগ থেকে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান আক্রান্তের খবর নিশ্চিত করেন।গোপলা বাজার তদন্ত কেন্দ্রের ওসি কাউছার আলমকে অধিকতর সুচিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হচ্ছে।


এ ব্যাপারে নবীগঞ্জের স্বাস্থ্য ও পঃপঃ  কর্মকর্তা ডা. আব্দুস সামাদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, উপজেলায় এই প্রথম কোন পুলিশ কর্মকর্তা আক্রান্ত হলেন। এ পর্যন্ত পুলিশ কর্মকর্তা সহ সর্বমোট ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত কর্মকর্তাকে  চিকিৎসার জন্য ঢাকা পুলিশ হাসপাতালে পাঠানো হচ্ছে। আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে ২৮ জন সুস্থ হয়েছেন। এবং তাদের মধ্যে ২০ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২