নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

বরগুনায় পুলিশ-সাংবাদিকসহ ২১ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্তের সংখ্যা ২৭১

মোঃ রাসেল রানা, বরগুনা সংবাদদাতা / ১৮৩ বার
সময়: রবিবার, ৫ জুলাই, ২০২০

বিজ্ঞাপন ২০

বরগুনায় ২৪ ঘণ্টায় পুলিশ, সাংবাদিক, ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে আরও ২১ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। সিভিল সার্জন কার্যালয় গতকাল রোববার সকালে এ তথ্য নিশ্চিত করেছে।


বরগুনা জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, নতুন শনাক্তদের মধ্যে বরগুনা সদরের ১১ জন, বেতাগীর ৭ জন, আমতলীর দুজন ও বামনার একজন রয়েছেন। তাদের মধ্যে ৬ জন পুলিশ সদস্য, একজন সাংবাদিক ও একজন ব্যাংক কর্মকর্তা।


সিভিল সার্জন হুমায়ূন শাহীন খান বলেন, শনাক্ত ব্যক্তিদের যথাযথ চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। বরগুনায় সংক্রমণের সংখ্যা বেড়ে চলছে। এটা কমাতে ব্যবস্থা নেওয়া হবে।


জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত বরগুনা জেলায় ২৭১ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে বরগুনা সদর উপজেলায় ১৪৩ জন, আমতলীতে ৪৩ জন, বামনায় ৩২ জন, বেতাগীতে ৩২ জন, পাথরঘাটায় ২৬ জন, তালতলীতে ১৬ জন। ১৪০ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন ৫ জন।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার