নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

বাংলার কিংবদন্তি কন্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই

বিনোদন ডেস্ক / ২১৩ বার
সময়: সোমবার, ৬ জুলাই, ২০২০

বিজ্ঞাপন ২০

দীর্ঘদিন ধরে মরণব্যাধি ব্লাড ক্যান্সারের সাথে লড়ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করে আজ সোমবার (৬ জুলাই) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলাদেশের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।

এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস বলেন, আজ সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

এন্ড্রু কিশোর দীর্ঘ নয় মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন এবং গত ১১ জুন বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছিলেন তিনি।দেশে আসার পর থেকে বোন ডাঃ শিখা বিশ্বাসের ক্লিনিকে চিকিৎসাধীন ছিলেন।আজ সেখানেই পরলোক গমন করেন।


জনপ্রিয় এই শিল্পী আব্দুল আজিজ বাচ্চুর হাত ধরে প্রথমে সঙ্গীতে আসেন।এরপর থেকে একের পর এক রবীন্দ্রনাথ,নজরুল,লোক,আধুনিক গানে তালিকাভুক্ত শিল্প হিসাবে অন্তর্ভুক্ত হন। ১৯৭৭ সালে তিনি চলচ্চিত্রে প্লেব্যাক শুরু করেন।এর পর থেকে তাঁকে আর পিছনে তাকাতে হয়নি।


গুণী এই শিল্পী তার সঙ্গীত জীবনে হাসি-আনন্দ,সুখ-দুঃখ বিরহের হাজার হাজার গান গেয়েছেন।বাংলাদেশের পাশাপাশি কলকাতার সিনেমাতেও গান করছেন এন্ড্রু কিশোর।

ভক্তরা ভালবেসে তাঁকে প্লেব্যাক সম্রাট বলে ডাকে। নিজের সারাটা জীবন কাটিয়েছেন সঙ্গীতে বিনিময়ে পেয়েছেন কোটি কোটি ভক্তের ভালবাসা।আটবার জাতীয় চলচ্চিত্র পুরষ্কারে ভূষিত হন তিনি।

বুলেটিন/সোহাগ

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার