নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৪৮ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

বামনায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

মোঃ নজরুল ইসলাম, বামনা উপজেলা প্রতিনিধি / ১৪১ বার
সময়: রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

বিজ্ঞাপন ২০

রক্তদানে দেশের অন্যান্য উপজেলার থেকে পিছিয়ে নেই বরগুনা জেলার বামনা উপজেলাটি।

আপনার রক্তে বেঁচে যেতে পারে একটি প্রান এই প্রতিপাদ্য কে সামনে রেখে, নিবেদিকা ব্লাড ফাউন্ডেশন অফ বাংলাদেশ ও বামনা উপজেলা সচেতন নাগরিক গ্রুপের এর পক্ষ থেকে বামনা উপজেলার সরকারি সারওয়াজান মডেল স্কুলে বিনামূল্যে রক্তে গ্রুপ নির্ণয় করা হয়েছে, এই কার্যক্রম যথাযথ ভাবে সফল করার লক্ষ্যে কাজ করে গেছেন সালেহ রিপন,রায়হান নাজির, সালভী তালুকদার, সিয়াম, মাহিম, প্রান্ত, হাম্মুদ, রাশেদ, প্রসেনজিৎ,দোহা, তুষার,নাফিস,আমিরুল, সজীব, মিলা, তনু, নাঈমা, ইশিতা ও লোপা।

নিবেদিকা ব্লাড ফাইন্ডেশন এর প্রতিষ্ঠাতা সালভী বলেন, মানুষকে রক্ত দানে উৎসাহ ও উদ্দীপনা দিতে এই বিনামূল্যে রক্ত পরিক্ষার আয়োজন করা হয়েছে,আশাকরি সামনের দিনে আরো অনেক ব্যাপক পরিসরে এ রকম বহু সেবা মূলক কাজের আয়োজন করা হবে।

স্বেচ্ছায় রক্তদানের লক্ষ্যে, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরো জানান আজ আমরা প্রায় ৮০ জন লোকের রক্তের গ্রুফ নির্নয় করেছি। আগামি দিনেও আমরা আরো বিভিন্ন জায়গায় এ রকম উদ্যেগ নিবো বলে আশা করা যাচ্ছে। প্রতিষ্ঠাতা সালভি আর ও বলেন রক্ত মহান আল্লাহর দান তাই রক্তদানের মতন এমন মহৎ কাজে সকলকে এগিয়ে আসার আহ্ববান জানান এবং আমাদের ফাউন্ডেশনের জন্য সবাই দোয়া করবেন।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার