নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৭:৫৮ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

মনুমুখ ইউপির সাবেক চেয়ারম্যান সুজন মিয়া’র ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ / ২২৬ বার
সময়: বুধবার, ৮ জুলাই, ২০২০
ছবি: ফাইল ছবি সাবেক চেয়ারম্যান সুজন মিয়া।

বিজ্ঞাপন ২০

মনুমুখ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুজন মিয়া (৬০) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এলাকায় লোকজনের মধ্যে দেখা দিয়েছে নানান গুঞ্জণ। এটা আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা। ঘটনাটি ঘটেছে বুধবার (৯ জুলাই) মৌলভীবাজার সদর উপজেলাধীন মনুমুখ ইউনিয়নের পয়গাম্বরপুরে তার নিজবাড়িতে।

জানা যায়, সকাল বেলা সুজন মিয়ার ব্যক্তিগত কেয়ারটেকার একই গ্রামের সুনা মিয়ার ছেলে রুবেল মিয়া (১৯) সুজন মিয়ার মৃতদেহ তার শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে বিষয়টি বাড়ির আশপাশের লোকজনদের জানালে তারা মৌলভীবাজার মডেল থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠান। এব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২