নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:২৩ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

মৌলভীবাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু: পরিবারের দাবি হত্যা

ফাহাদ আহমদ / ৩৭৩ বার
সময়: বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

বিজ্ঞাপন ২০

মৌলভীবাজার সদর উপজেলায় ফারহানা আক্তার ছামিয়া (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। পরিবারের লোকজনের দাবি শারীরিক নির্যাতন করে এই হত্যা করা হয়েছে। এনিয়ে এলাকার লোকজনের মধ্যে দেখা দিয়েছে মিশ্র-প্রতিক্রিয়া, স্বাভাবিক মৃত্যু নাকি পরিকল্পিত হত্যা।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) এই ঘটনাটি ঘটেছে। নিহত ফারহানা সদর উপজেলার গিয়াস নগর ইউপির গোমড়া গ্রামের মাওলানা হোসাইন আহমদের পুত্র রুবেল আহমদের স্ত্রী।

মৃতের ঘটনায় ফারহানার পরিবারের লোকজনের দাবি স্বামীর বাড়ির লোকজন তাকে শারীরিকভাবে নির্যাতন করে হত্যা করেছে। তাদের মেয়ে স্বামীর বাড়িতে অসুখী ছিলো। প্রায় ফারাহানার স্বামীর সঙ্গে পরিবারে ঝগড়াঝাটি লেগেই থাকতো।

অন্যদিকে গৃহবধূর স্বামী রুবেল আহমদ জানান, দীর্ঘ দিন থেকেই স্ত্রী-ফারহানার মাথায় মানসিক সমস্যা ছিলো, গত তিন থেকে চারদিন আগে শুশুরবাড়ির লোকদের সাথে নিয়ে কবিরাজ ও চিকিৎসা করানো হয়েছে।

এব্যাপারে মৃতের ঘটনার সত্যতা নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক গণমাধ্যমকর্মীদের জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিহতের লাশ মর্গে পাঠিয়েছে। রিপোর্ট পেলে ঘটনার আসল সত্যতা বলা যাবে।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার