নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৪৯ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

মৌলভীবাজার পৌর ও সদর যুবদলের মতবিনিময়

মৌলভীবাজার প্রতিনিধিঃ / ৯১ বার
সময়: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

বিজ্ঞাপন ২০

মৌলভীবাজারে পৌর ও সদর উপজেলা যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। তৃণমূল যুবদলকে সুসংগঠিত, সুশৃঙ্খল শক্তিশালী সংগঠন হিসেবে গড়ার লক্ষ্যে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

গতকাল বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বাংলাদেশের সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের নিজ বাড়ী বাহার্মদনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ), কেন্দ্রীয় কমিটি ও মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল এর সভাপতিত্বে ও মৌলভীবাজার জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম.এ মুহিত এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শহীদ উল্লাহ তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যখন বিএনপির দুর্যোগ ছিলো, তখন সবার আগে যুবদলকে ডাকা হতো। সকল দুর্যোগে যুবদলের কর্মীরা এগিয়ে ছিলো, ইনশাআল্লাহ থাকবে।

তিনি আরও বলেন, আন্দোলনের মাধ্যমে একসময় স্বৈরাচার এরশাদকে সরিয়েছি, কেন আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে পারবো না? আমাদের প্রত্যেককে যার যার অবস্থান থেকে সুশৃঙ্খলভাবে নিজেকে শক্তিশালী করতে হবে, দলকে শক্তিশালী করতে হবে। তবেই দেশনেত্রী খালেদা জিয়া মুক্তি পাবেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক জাহিদুর রহমান দিপু সরকার, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহসাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সিলেট জেলার আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা যুবদলের সহসভাপতি মির্জা আক্তার হোসেন, মৌলভীবাজার জেলা যুবদলের যুগ্ম-সাধারন সম্পাদক শাহ জিল্লুর রহমান, যুগ্ম-সম্পাদক সিরাজুল ইসলাম পিরুন, মৌলভীবাজার জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন,বহাফেজ আহমদ মাহফুজ, আমির মোহাম্মদ, শাহজানসহ মৌলভীবাজার জেলা, পৌর ও সদর উপজেলার বিভিন্ন ইউপির নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার