নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:৩৮ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

লঞ্চডুবির ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৩২

বুলেটিন রিভিউ ডেস্কঃ / ২৫৫ বার
সময়: সোমবার, ২৯ জুন, ২০২০

বিজ্ঞাপন ২০

‘ময়ূর-২’ নামক একটি লঞ্চের ধাক্কায় শতাধিক যাত্রী নিয়ে ডুবে গেছে ‘মর্নিং বার্ড’ নামক আরেকটি লঞ্চ। ভয়াবহ লঞ্চডুবিতে সর্বশেষ ৩২ জনের মরদেহ উদ্ধার। নিখোঁজ রয়েছেন আরও অনেকে।

সোমবার (২৯ জুন) সকালে রাজধানীর সদরঘাটে লঞ্চ ডুবির ঘটনায় নিখোঁজ যাত্রীদের অনেকেই মুন্সিগঞ্জ এলাকার। আবার অনেকেই কাঠপট্টির রয়েছেন। তবে এরা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। অনেকেই বেঁচে যাওয়া যাত্রীদের মাধ্যমে ও টেলিভিশনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে স্বজনদের অপেক্ষায় রয়েছেন। এখন কখন শুধু মরদেহ আসবে বা পাওয়া যাবে তার অপেক্ষা।

মৃতদেহ পাওয়া আপনজনের মাঝে এখন শুধু আহাজারি। চারিদিকে কান্নায় ভেঙ্গে পারছেন মৃতদেহ পাওয়া আপনজনরা। কোনোভাবেই লঞ্চডুবির ঘটনায় এমন অস্বাভাবিক মৃত্যু মেনে নিতে পারছেন না স্বজনরা। চারপাশে নিস্তব্ধতা বিরাজমান। শোকাহত স্বজনদের আশপাশের মানুষের মনোবল, শান্তনা দেওয়া ছাড়া কিছুই করার নেই। সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ৯ জনের মরদেহ মুন্সীগঞ্জে আনা হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায় গণমাধ্যমকে জানান,মুন্সিগঞ্জের মৃতের তালিকা প্রস্তুত করা হচ্ছে। এতে ঢাকার প্রশাসন সহায়তা করছে। তবে দাফনকাজে আর্থিকভাবে অস্বচ্ছল পরিবারকেও সহায়তা করা হবে।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার