নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৩:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

শেরপুরে ২০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ একাধিক মাদক মামলার আসামি গ্রেফতার

ফাহাদ আহমদ (নিজস্ব প্রতিবেদক) / ১৫৫ বার
সময়: সোমবার, ২৭ জুলাই, ২০২০

বিজ্ঞাপন ২০

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি ফল দোকানের সামনে থেকে ২০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মাদক মামলার এক মাদক দ্রব্য বিক্রেতাকে গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানা নিয়ন্ত্রিত শেরপুর পুলিশ ফাঁড়ি পুলিশ। সোমবার (২৭ জুলাই) রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

জানা যায়, বেশ কিছু দিন ধরে সদর উপজেলার শেরপুরবাজার এলাকায় একটি শক্তিশালী মাদকদ্রব্য বিক্রেতা সিন্ডিকেট গড়েছে। এমনকি সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন এলাকায় তাদের অবৈধ কার্যকলাপ চালিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ সাব্বির আহসান ও এএসআই মোশাহিদ কামাল, এএসআই ইসমাইল হোসেন সহ সঙ্গীয় পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

অভিযানে সদর উপজেলার (বর্তমান ঠিকানা) শেরপুর নতুনবস্তি এলাকার রুহুল আমিন  (রঙিলা) এর ছেলে পারভেজ মিয়া (২৫) গ্রেফতার করা হয়। তার দেহ তল্লাশী করে পুলিশ ২০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসান এক মাদক বিক্রেতাকে গ্রেফতার ও ২০ পিছ ইয়াবা উদ্ধারের সত্যতা স্বীকার করে জানান, তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এমনকি মাদক মামলায় তাকে কয়েকবার গ্রেফতার করাও হয়েছে। এখন সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২