নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০২:০২ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

শেরপুর প্রেসক্লাব কমিটি গঠন; সভাপতি শিহাব, সম্পাদক সাহেদ

মো: ফাহাদ আহমদ / ১২৬ বার
সময়: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

বিজ্ঞাপন ২০

মৌলভবাজার সদর উপজেলাধীন সাংবাদিকদের সংগঠন “শেরপুর প্রেসক্লাব” এর ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২ অক্টোবর) প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠন করা হয়।

এতে ক্লাবের দ্বিবার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে পূনরায় শিহাবুর রহমান শিহাব (দৈনিক আলোকিত সকাল) ও সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ (দৈনিক সিলেটের নিউজ) নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি আব্দুস সামাদ আজাদ, কাঞ্চন ভৌমিক, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সাহেদ মিয়া, সাংগঠনিক সম্পাদক মোফাদ আহমদ মোরাদ, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ রুমান, দপ্তর ও প্রকাশনা সম্পাদক আবুল হোসেন, কোষাধ্যক্ষ জুবায়ের আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহিয়া আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন মিয়া, সহ প্রচার সম্পাদক কয়েছ মিয়া।

কার্যনির্বাহী সদস্য- বায়েজিদ হোসেন,মাজহারুল ইসলাম 
রকি,শাহাবুদ্দিন আহমদ, আব্দুল আলিম,ফাহাদ আহমদ, সদস্য জালাল আহমদ, সাম্মু চৌধুরী, আলামিন কবীর সোহাগ,মুমিনুর রশীদ মাছুম।

উল্লেখ গত ২৮ আগস্ট বার্ষিক সাধারণ সভার মধ্যদিয়ে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই আহবায়ক কমিটি সর্বোচ্চ পরিষদ গঠনের মাধ্যমে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে দিয়েছেন।

এসময় আহবায়ক কমিটির সদস্যরা বলেন, শেরপুর প্রেসক্লাব আর্থসামাজিক উন্নয়নে সমাজের অবহেলিত নিপীড়িত জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রেসক্লাবের সাথে জড়িত সাংবাদিকগণ পত্রিকায় বিভিন্ন দুর্ণীতি অনিয়মের পাশাপাশি সম্ভাবনার সংবাদ প্রকাশ করে আসছেন।

নব গঠিত কমিটি আগামী ২ বছর ২০২২ সালের ৩০ অক্টোবর পর্যন্ত কার্যকর থাকবে। অতীতের ন্যায় ভবিষ্যতেও শেরপুর প্রেসক্লাব সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করবে বলে আশাবাদী।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার