নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:১০ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

সহকারী কমিশনার (ভূমি) এর সাথে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাত

মো: ফাহাদ আহমদ / ১৭৪ বার
সময়: রবিবার, ১৯ জুলাই, ২০২০

বিজ্ঞাপন ২০

সাংবাদিকদের অধিকার ও মর্যাদার সংগ্রামে পাশে থাকার প্রত্যয় পূণর্ব্যক্ত করে জাতীয় অনলাই প্রেসক্লাবের অন্তর্ভুক্ত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সুমাইয়া মমিন।

রবিবার (১৯ জুলাই) নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সাংবাদিক সমাজ জাতির বিবেক। জাতীর উন্নয়নের অন্যতম সারথি হচ্ছে সাংবাদিকরা। মুক্তিযুদ্ধের পর থেকে দেশ বিনির্মাণে, জাতীয় উন্নয়নে, মেধা মননের চর্চায়, বুদ্ধিবৃত্তিক এগিয়ে চলায় সাংবাদিকদের ভূমিকা স্মরণযোগ্য।

নব নির্বাচিত নবীগঞ্জ অনলাই প্রেসক্লাবের নেতৃবৃন্দ সাংবাদিকদের অধিকার, নিরাপত্তা ও মর্যাদা রক্ষার সংগ্রামে আরো নিজ দায়িত্ববোধ থেকে বলিষ্ঠ ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন সহকারী কমিশনার (ভূমি)।

মতবিনিময়কালে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফাহাদ আহমদ সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে তাদের সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখবেন বলে আশাবাদ জানান।
 

সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে উপস্থিত ছিলেন
নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি বুলবুল আহমদ, সহ-সভাপতি সোহেল আহমদ, সাধারণ সম্পাদক মো. ফাহাদ আহমদ, সহ-সাধারন সম্পাদক আবু জাফর রুমন, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক আব্দুর রহমান পারভেজ প্রমুখ নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার