নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এর ইন্তেকাল

ডেস্ক নিউজ / ১০৭ বার
সময়: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

বিজ্ঞাপন ২০

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি আর নেই। ব্যাংককের একটি হাসপাতালে তিনি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে বৃহস্পতিবার (০৯ জুলাই) রাত ১১টা ৪০ মিনিটে সাহারা খাতুন মারা যান। এর আগে দীর্ঘদিন অসুস্থ সাহারা খাতুনকে উন্নত চিকিসার জন্য থাইল্যান্ডে নেওয়া হয়।

গত সোমবার (৬ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে এয়ার অ্যাম্বুলেন্স তাকে নিয়ে থাইল্যান্ডের ব্যাংককের উদ্দেশে রওয়ানা হয়। বিকেল ৪টার দিকে সেখানে তাকে বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সাহারা খাতুন দীর্ঘদিন রাজধানীর ইউনাইটেড হাসপতালে চিকিৎসাধীন ছিলেন। আইসিইউতেও ছিলেন কিছুদিন। তবে সাহারা খাতুনের অবস্থার সামান্য উন্নতি হলে গত ২২ জুন তাকে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিফন্সি ইউনিট) স্থানান্তর করা হয়।

জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২