নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
রবিবার, ১৬ অগাস্ট ২০২০, ০১:২২ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

সিরিঞ্জের দাম ৫ টাকা বেশি রাখায় ভোক্তা অধিকার কর্তৃক ৪ হাজার টাকা জরিমানা

প্রতিবেদকের নাম: / ৪৭ বার
সময়: মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

বিজ্ঞাপন ২০

সিরিঞ্জের দাম ৫ টাকা বেশি রাখায়  ভোক্তা অধিকার কর্তৃক জরিমানা আদায় ও প্রদান করা হয়েছে।মঙ্গলবার (২৩ জুন) মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় শমসেরনগর এলাকায় অবস্থিত আইডিয়াল ফার্মেসীকে ৪,০০০/- জরিমানা করেন।

আমিনুল ইসলাম নামে একজন সেবা প্রার্থী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ে আইডিয়াল ফার্মেসীর বিরুদ্ধে ৫ টাকার সিরিঞ্জ ১০ টাকায় বিক্রি করার অভিযোগ আনেন ।

আজ মঙ্গলবার অধিদপ্তরের জেলা কার্যালয়ে অভিযোগকারী এবং অভিযুক্তকে ডেকে তাদের বক্তব্য শুনা হয়। আইডিয়াল ফার্মেসীর মালিক অসীম মালাকার ৫ টাকার সিরিঞ্জ ১০ টাকায় বিক্রি করার কথা স্বীকার করেন।

দুই পক্ষের উপস্থিতিতে শুনানীর মাধ্যমে অভিযুক্ত প্রতিষ্ঠানকে দোষী সাবস্ত করে ৪,০০০/- টাকা জরিমানার আদেশ দেওয়া হয় যা উক্ত প্রতিষ্ঠানের মালিক অসীম মালাকার জরিমানার টাকা পরিশোধ করেন।

আইন অনুযায়ী আদায়কৃত জরিমানার ২৫ শতাংশ টাকা হিসাবে অভিযোগকারী আমিনুল ইসলামকে  ১,০০০/- টাকা প্রদান করা হয় বলে বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মোঃ আল-আমিন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২