নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞাপন ১৯

সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপির আরেকটি অবদান

রিপন মিয়া, মৌলভীবাজার / ৩০২ বার
সময়: সোমবার, ১৭ আগস্ট, ২০২০

বিজ্ঞাপন ২০

এখন পর্যন্ত বাংলাদেশের অনেকগুলো জেলাই A গ্রেডে রুপান্তরিত হয়েছে। কিন্তু সিলেট বিভাগের অন্যতম পর্যটনখ্যাত এবং প্রবাসী অধ্যূসিত মৌলভীবাজার জেলা B গ্রেডে থাকার কারনে বিভিন্ন উন্নয়ন থেকে বঞ্চিত ছিল। যার কারণে বিভাগের অন্যান্য জেলায় মেডিকেল কলেজ, পাবলিক বিশ্ববিদ্যালয়সহ অনেক বড় বড় প্রকল্পের ক্ষেত্রে মৌলভীবাজার জেলা পিছিয়ে ছিল।

কিন্তু সৈয়দা জোহরা আলাউদ্দিনের প্রচেষ্ঠায় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় মৌলভীবাজার জেলা বর্তমানে সিলেট বিভাগের অন্যতম এ গ্রেড জেলায় পরিনত হয়েছে। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই এমপি মহোদয় মৌলভীবাজার টু শমসেরনগর সড়কের কাজের পাশাপাশি মৌলভীবাজারকে এ গ্রেড জেলায় রুপান্তরের জন্য মন্ত্রণালয়ে প্রস্তাব রাখেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গেও দেখা করেন।

মাননীয় সাংসদ এজন্য জেলাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন এবং তিনি জেলাবাসীকে অভিনন্দন জানিয়েছেন। সেই সাথে মৌলভীবাজার জেলার উন্নয়ন কর্মকান্ড এবং মেডিকেল কলেজের প্রস্তাবটি আর থেমে থাকবেনা বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার