নোটিশ
সংবাদকর্মী আবশ্যক: সকল বিভাগের জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে কিছু সংখ্যক সংবাদকর্মী ও বিজ্ঞাপন প্রতিনিধি জরুরী ভিত্তিতে নেওয়া হবে। আগ্রহীরা  যোগাযোগ: ০১৭২৯২৫৮৬৮০ । অভজ্ঞি সম্পন্ন এবং কাজরে প্রতি দায়িত্বশীল প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:০৪ অপরাহ্ন

বিজ্ঞাপন ১৯

২৪ ঘন্টায় আরও মৃত্যু ৪৩, শনাক্ত ৩৮০৯

স্বাস্থ্য ডেস্কঃ / ১৩৪ বার
সময়: রবিবার, ২৮ জুন, ২০২০

বিজ্ঞাপন ২০


করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ঘন্টায় দেশে আরও ৪৩ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। নতুন শনাক্ত হয়েছে ৩ হাজার ৮০৯ জন। সবমিলিয়ে শনাক্তের সংখ্যা ১ লক্ষ ৩৭ হাজার ৭৮৭ জন। তবে এনিয়ে মোট মৃতের সংখ্যা ১ হাজার ৭৩৮ জন।

রোববার (২৮ জুন) দুপুর ২.৩০ মিনিটে করোনা ভাইরাস নিয়ে প্রতিদিনের অনলাইন স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানিয়েছেন।

অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, করোনা উপসর্গ বিহীন রোগীসহ দেশে বিভিন্ন জাগায় ১ হাজার ৪০৯ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৫৫ হাজার ৭২৭ জন। সারাদেশে ৬৮টি ল্যাব রয়েছে । এতে গত ২৪ ঘণ্টায় ৬৫টি ল্যাবে নমুনা সংগ্রহ করা হয়েছে ১৭ হাজার ৩৪ টি। আগের নমুনাসহ মোট পরীক্ষা করা হয়েছে ১৮ হাজার ৯২টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে সাত লাখ ৩০ হাজার ১৯৭টি। গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩ জনের মধ্যে ৩১ জন পুরুষ ও নারী ১৪ জন।

তিনি আরও জানান, এ পর্যন্ত আইসোলেশনে এসেছেন ২৪ হাজার ৮১০ জন। বর্তমানে আইসোলেশনে আছেন ১৪ হাজার ৫২৪ জন।

বিজ্ঞাপন ২০


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন ২১

পুরাতন সংবাদ

বিজ্ঞাপন ২২

প্রযুক্তি সহায়তায় আল-ফাহাদ কম্পিউটার